ঢাকাSaturday , 6 April 2024
আজকের সর্বশেষ সবখবর

বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের” উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

Link Copied!

যুক্তরাজ্য কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বৃন্দাবন সরকারী কলেজ এর শিক্ষার্থী ও শিক্ষকগণ যাহারা মৃত্যুবরন করেছেন উনাদের মাগফেরাত কামনা করে “বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের” উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল গত সোমবার (১এপ্রিল) পূর্ব লন্ডনের তাড়াতাড়ি রেস্টুরেন্ট এ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম হেলালের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মুকিত চৌধুরীর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন শায়ের মোঃ জহিরুল ইসলাম। ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক রাষ্ট্রপতির উপদেষ্টা জনাব মোখলেছুর রহমান চৌধুরী,গ্রেটার সিলেট এসোসিয়েশন ইউকের চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ব্যরিষ্টার আতাউর রহমান, হবিগঞ্জ ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি ও গ্রেটার সিলেট এসোসিয়েশন সাউথ ইষ্ট রিজিওয় ইউকের চেয়ারম্যান এম এ আজিজ, হবিগঞ্জ ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহমুদুল হক, চুনারুঘাট ডেভলপমেন্ট সোসাইটি ইউকের সাধারন সম্পাদক মুমিন আলী, বিশিষ্ট সাংবাদিক মতিয়ার রহমান।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য প্রদান করেন, বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব হবিগঞ্জের সাবেক কৃতি ক্রিকেটার জালাল উদ্দিন, বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব হবিগঞ্জ স্পোর্টস এসোসিয়েশন ইউকের আহবায়ক বাকি বিল্লাহ জালাল, বাংলাদেশের বিশিষ্ট সাংবাদিক আমারদেশ পত্রিকার সাবেক বার্তা সম্পাদক ওলিউল্লাহ নোমান, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব এনকে ট্র্রাস্ট ইউকের চেয়ারমযান ওলিউর রহমান শাহিন এমবিই, বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি আলী নেওয়াজ মিন্টু, বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের সাবেক সহ-সভাপতি শরীফ ইমনসহ প্রমুখ।

ছবি : বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকের” উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল উপস্থিত অতিথিবৃন্দ।

এছাড়াও ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার কোষাধ্যক্ষ সামসুদ্দিন, ইয়থ এসোসিয়েশন ইউকের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, কবি ও গীতিকার জাহাঙ্গীর রানা ,ফারহান চৌধুরী,সৈয়দ মারুফ ,সাইদুর রহমান .শিবলী সুমন. জাফর মাসুদ কামরুল ইসলাম.শাহ নেওয়াজ, সুশান্ত দাস . কাজী আকমল.রিয়াজ.আসবুর রহমান জীবন.বৃন্দাবন এক্স স্টুডেন্ট এসোসিয়েশন সাবেক সহ সভাপতি মুজাহিদ সুজন .সাইফুল আলম লিটল,শাহজাহান কবীর. ফজলে রাব্বী রাসেল. আলাল মহসিন, শওকত,বৃন্দাবন এক্স স্টুডেন্ট এসোসিয়েশন সাবেক সাধারন সম্পাদক নিয়ামুল হক মাক্সীম,সালেহ আহমেদ,তুহেল, টফি,নোমান,জাকারিয়া,আকিক হোসেন,মমিন, ফখরুল, রুহান,রাতুল,মোস্তাক, শাহ জিয়াউর,কয়েস,ফরহাদ, সৈয়দ সাকি,সুমেল,সামছুল, নাসিম , কাওছার,বাপ্পী,রাসেল, লিটল ,সঞ্জয়, সজীব শাহ ফয়েজ.আবির,মাসুম,সজীব খান,ডাক্তার সুজন.তোফাজুল,পলাশ,ইমন,মুজাহিদ,রায়হান. নকীব,বৃন্দাবন এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কের সাংগঠনিক সম্পাদক রাজু দেব. ব্যাক্তিবর্গ,সাংবাদিক,আইনজীবী ও কলেজের সাবেক ছাত্র,ছাত্রীসহ বিপুল সংখ্যক কমিউনিটি ব্যাক্তিত্ব।

ইফতার ও দোয়া মাহফিলে যুক্তরাজ্য কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বৃন্দাবন সরকারী কলেজ এর শিক্ষার্থী ও শিক্ষকগণ যাহারা মৃত্যুবরন করেছেন উনাদের এবং সংগঠনের সাবেক যুগ্ম সম্পাদক ফখরুল ইসলামের সদ্য প্রয়াত মায়ের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। দেশ ও প্রবাসে বসবাসরত কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষক,শিক্ষিকাসহ হবিগঞ্জবসীর জন্য কল্যাণ কামনা করা হয় এবং সংগঠনের কার্যক্রম গতিশীলতা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করা হয়। এবং সংগঠনের পক্ষ হতে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত সবাইকে বিশেষ ধন্যাবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।