ঢাকাTuesday , 27 April 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ভুয়া দাঁতের চিকিৎসককে ২০ হাজার টাকা জরিমানা : দেয়া হয়েছে জেল

Link Copied!

প্রতিনিধি নবীগঞ্জ।। নবীগঞ্জে দাঁতের এক ভুয়া চিকিৎসককে ২০ হাজার টাকা জরিমানা ও জেল হাজতে প্রেরণ করছে ভ্রাম্যমাণ আদালত। দাঁতের এই ভুয়া চিকিৎসকের নাম মুস্তাফিজুর রহমান।

জানা যায়, সেনাবাহিনী সদস্যর ৩ দাঁত নষ্ট হয়ে যায় এই ভুয়া চিকিৎসকের চিকিৎসায়। দাঁত নষ্ট হওয়ার কারন জানতে চাইলে ওই ভুয়া ডাক্তার ভুক্তভোগীকে গালিগালাজ করে চেম্বার থেকে বের করে দেন। এরই প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী।

 

 

 

ছবি : পুলিশের হাতে আটক ভূয়া দাঁতের চিকিৎসক মোস্তাফিজুর রহমান

 

 

 

পরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন নেতৃত্বে নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার (২৭ এপ্রিল ) দুপুরে নবীগঞ্জ শহরের গাজিরটেক এর পাশে নবীগঞ্জ ডেন্টাল কেয়ারে মুস্তাফিজুর রহমান কে ২০ হাজার টাকা জরিমানা ও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করা হয়।

 

 

 

ছবি : ভুয়া দাঁতের চিকিৎসকের চেম্বারে অভিযান চালাচ্ছেন ভ্রাম্যমান আদালত

 

 

 

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, তিনি চিকিৎসক ঠিক আছে কিন্তু চিকিৎসক হলে ও নামের আগে ডা. ব্যবহার করেন। ওনি যে চিকিৎসা করেছেন সেই চিকিৎসার যোগ্যতা নাই ওনার। তিনি দাঁতের অপারেশন করেছেন কোন এক্সে ছাড়াই তাই তিনটা দাঁত ও দাতের মাড়ি নষ্ট হয়ে যায়। অবশ্য এক জন চিকিৎসক তার যোগ্যতা নিয়ে এত বড় অপারেশন করতে হবে। এই চিকিৎসকের যোগ্যতা না তাকায় জরিমানা ও বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করা হয়। এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান তিনি।