ঢাকাThursday , 5 May 2022
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে অর্ধশতাধিক যাত্রী আহত

Link Copied!

শায়েস্তাগঞ্জে দুই বাসের সংর্ঘষে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত দশজন কে হবিগঞ্জ আড়াই শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) দুপুর ১২ টায় ঢাকা – সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর এলাকায় মাধবপুর থেকে ছেড়ে আসা সিলেটগামী বিরতীহীন এক্সপ্রেস (ঢাকা মেট্রো- ব- ১৪-১১৪৯) ও শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী কুমিল্লা ট্রান্সপোর্ট (ঢাকা মেট্রো- ব- ১১- ৩১৭৮) এর মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় বিরতীহীন এক্সপ্রেস বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। কুমিল্লা ট্রান্সপোর্ট টি গাছের সাথে ধাক্কা লাগে। এতে উভয় গাড়ির মহিলা ও শিশুসহ প্রায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়। খরব পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সাভির্স, হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত লোকজন কে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান।

এর মধ্যে গুরুতর আহত আব্দুস সালাম (৪০), মালেক মিয়া (৩৮), কদ্দুস আলী (৪৫) রিপাত আহমেদ(২০), মাজহারুল ইসলাম (৩২), সাফিয়া আক্তার (৫২), জান্নাতুল তুলি (১২), ফায়জুর রহমান(১৫) , মেহেদি হাসান (২৬), সৈয়দ আলী( ৫৫) কে হবিগঞ্জ আড়াইশ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সালেহ আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।