ঢাকাTuesday , 13 July 2021
আজকের সর্বশেষ সবখবর

বাহুবলে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যানের প্রথম মৃতুবার্ষিকীতে স্মরনসভা ও দোয়া মাহফিল

Link Copied!

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: শিল্প খাতের সফল আইকন যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বাহুবলে স্মরন সভা, দোয়া ও মিলাদ মাহফিল  অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৩জুলাই)  বাদ আছর উপজেলার মিরপুর বাজারে করাঙ্গীনিউজ এর আঞ্চলিক কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
যুগান্তর স্বজন সমাবেশ এর সভাপতি শামীম আহমেদের সভাপতিত্বে যুগান্তরের বাহুবল প্রতিনিধি সিদ্দিকুর রহমান মাসুমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন স্থরের লোকজন।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ঘোলডুবা এমসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তফা আল হোসাইন।
এ সময় বক্তারা বলেন, একটি বিপ্লবের নাম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। জীবনের প্রতিটি ক্ষেত্রে রেখেছেন সফলতার স্বাক্ষর।  যৌবনে অস্ত্র হাতে ১৯৭১ সালে দেশমাতৃকার মুক্তিসংগ্রামে ঝাঁপিয়ে পড়েন রণাঙ্গনের প্রথম সারির এই যোদ্ধা। আর স্বাধীনতার পর দেশের অর্থনৈতিক মুক্তির জন্য শুরু করেন নতুন যুদ্ধ।

ছবি : বাহুবলে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যানের প্রথম মৃতুবার্ষিকীতে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে

তার মালিকানাধীন যমুনা ফিউচার পার্ক এশিয়ার সবচেয়ে বড় শপিংমল। এছাড়াও রয়েছে ৪২টি শিল্প কারখানা।
দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ এই কণ্ঠস্বর আজীবন, নির্দ্বিধায় কালোকে কালো ও সাদাকে সাদা বলে গেছেন। রক্তচক্ষুর ভয়ে নীতি থেকে কখনো একচুলও পিছপা হননি। দেশকে নিয়ে বিশাল স্বপ্ন ছিল তার। কিন্তু সেই স্বপ্ন পূরণের আগেই চিরনিদ্রায় শায়িত হন তিনি।
সবাইকে শোকের সাগরে ভাসিয়ে গত বছরের (২০২০) এই দিনে (১৩ জুলাই) চিরবিদায় নেন আপসহীন এই যোদ্ধা। করোনার সঙ্গে প্রায় এক মাসের যুদ্ধে শেষ পর্যন্ত হার মানেন সাহসের এই বাতিঘর।