ঢাকাSaturday , 16 May 2020
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে সরবরাহ করা হচ্ছে জ্বালানি

Link Copied!

লিটন বিন ইসলাম, মাধবপুর প্রতিনিধিঃ  মরণব্যাধি নোভেল করােনা ভাইরাস সংক্রমন প্রতিরােধে যাত্রীবাহী যানবাহন সিএনজি অটোরিক্সা ও লেগুনাসহ জ্বালানী সরবরাহ  বন্ধ রাখার নির্দেশ দিয়ে  গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার তাসনুভা নাশতারান।
গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছিল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মাধবপুর উপজেলার সকল পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনসমূহ হতে সকল প্রকার যাত্রীবাহী যানবাহনে সিএনজি অটোরিক্সা ও লেগুনাসহ জ্বালানী সরবরাহ বন্ধ রাখার নির্দেশ মাধবপুর উপজেলা নির্বাহী অফিসারের তবে সকল প্রকার রােগী বহনকারী ও সরকারি কাজে নিয়ােজিত যানবাহন এর বহির্ভূত থাকবে।

ছবি : লরি থেকে পেট্রোল খোলে অন্যত্র বিক্রি করছে এক ব্যক্তি

তবে অনেক সময় দেখা মিলে প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে গ্যাস পেট্রোল ডিজেল সরবরাহ করে থাকে। মাধবপুরে বেশ কয়েক টি  পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন কে জরিমানা ও করা হয়।
সরেজমিনে মাধবপুর উপজেলার নোয়াহাটি মেসার্স মোহন ফিলিং ষ্টেশন দেখা মিলে প্রশাসনের চোখে ফাকি দিয়ে ডামে করে লুকিয়ে পার্কিং করে রাখা গাড়ির পিছনে মোটরসাইকেলে পেট্রোল ডিজেল সরবরাহ করা হচ্ছে।  উপজেলার নোয়াহাটি মেসার্স মোহন ফিলিং ষ্টেশনের সামনের দিক দেখলে বুঝার উপায় নেই পার্কিং করা গাড়ির পিছনে পেট্রোল ডিজেল সরবরাহ করা হয়।