ঢাকাSunday , 13 March 2022
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে কলেজ ছাত্র নিহতের ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন

Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে চৌমুহনী খুর্শিদ স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিনহাজ উদ্দিন জনি ট্রাক্টরের ধাক্কায় নিহত হওয়ার ঘটনায় বিচার ও নিরাপদ সড়কেরর দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকরা।

রবিবার (১৩মার্চ) সকাল ১০টায় কলেজ ছাত্র মৃত্যুর বিচারের দাবিতে শিক্ষার্থীরা মাধবপুর ধর্মঘর সড়কে মানববন্ধন বিক্ষোভ ও সমাবেশ করে এতে অভিভাবক শিক্ষার্থী ও উক্ত শিক্ষা  প্রতিষ্ঠানের শিক্ষকরা একাত্বতা ঘোষনা করেন  ।

কলেজ ছাত্র জনিকে হত্যা করা হয়েছে অভিযোগ তুলে বক্তরা ট্রাক্টর চালকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ,অধ্যক্ষ মোহন মিয়া,সহকারী প্রধান শিক্ষক মিহির চন্দ্র দেব,শিক্ষক এহছানুল হক,হাবিবুর রহমান,মাওঃ জাহিদুল ইসলাম,ছাত্র তৌহিদুজ্জামান শাহ শিপন,পরিচালনা কমিটির সদস্য আঃ হামিদ,বাজার কমিটির সেক্রেটারি মাইনুল ইসলাম জুয়েল। খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্হলে গিয়ে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনে ।

উল্লেখ্য গত শনিবার (১২মার্চ) সন্ধ্যায় মাধবপুর ধর্মঘর সড়কের মেন্তুুর বাড়ি নামক স্হানে ট্রাক্টর উল্টে ছাত্র জনির উপর পড়ে। এতে সে গুরুত্বর আহত হয়। আশংকাজনক হাসপাতালে নিয়ে গেলে তাকে চিকিৎসক তাক মৃত বলে ঘোষনা করেন।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন এ ঘটনায় ট্রাক্টরসহ চালককে আটক করা হয় । মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত ট্রাক্টর চালক হ্দয় কে আদালতে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।