ঢাকাFriday , 5 April 2024
আজকের সর্বশেষ সবখবর

ইমাম চা বাগানের শ্রমিকদের বকেয়া মজুরি পরিশোধের দাবিতে সভা

Link Copied!

নবীগঞ্জের ইমাম চা বাগান চালুসহ শ্রমিকদের বকেয়া মজুরি এবং উৎসব ভাতা পরিশোধের দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫এপ্রিল) সকাল সাড়ে ১১টায় বাগানের বাংলো’র বারান্দায় কর্মহীন চা শ্রমিক এবং বাগান পঞ্চায়েত নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা করেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ হবিগঞ্জ জেলার সমন্বয়ক কমরেড অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ।

সভায় অনতিবিলম্বে বাগান চালু, শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধ, উৎসব বোনাস প্রদান ইত্যাদি বিষয়ে দীর্ঘক্ষণ আলোচনা শেষে ঈদ পরবর্তী শনিবার সকাল ১০টায় একই স্থানে সমবেত হওয়া এবং দাবি আদায়ের লক্ষ্যে সকলের উপস্থিতিতে আন্দোলনের কর্মসূচি ঘোষনা করার সিদ্ধান্ত হয়। রাজপথের কার্যকর আন্দোলন ছাড়া ইমাম বাগান চালু কিংবা বকেয়া আদায় সম্ভব নয় বলে উপস্থিত শ্রমিক নেতৃবৃন্দ এবং সাধারণ শ্রমিকরা অভিমত ব্যক্ত করেন।

সভায় জেলা বাসদের সমন্বয়ক কমরেড জুনায়েদ আহমেদ বলেন, মতবিনিময়ে স্পষ্টত প্রতীয়মান ঐক্যের বিকল্প নেই এবং সাহসী ও সঠিক নেতৃত্ব সময়ের দাবি। সকলের সহযোগিতায় সফলতা সম্ভব। তিনি স্ব-স্ব অবস্থান থেকে জেলাবাসীকে কর্মহীন ও হত-দরিদ্র শ্রমিকদের পাশে থাকার আহবান জানান।