ঢাকাFriday , 26 February 2021
আজকের সর্বশেষ সবখবর

সুরমা চা বাগানে ঘর নির্মান কাজের উদ্বোধন করলেন সহকারী কমিশনার

Link Copied!

জালাল উদ্দিন লস্করঃ  সমাজকল্যান মন্ত্রনালয়ের আওতাধীন জাতীয় সমাজকল্যাণ পরিষদের আওতায় মাধবপুর উপজেলায় ৫ টি বাগানে কর্মরত চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের নিমিত্তে ১৪টি টেকসই আবাসন নির্মাণের ধারাবাহিকতায় আজ ঘর বরাদ্ধ পাওয়া সুরমা চা বাগানের শ্রমিক নাছিমা আক্তারের গৃহ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্মানকাজের  উদ্বোধন করার কথা থাকলেও জরুরী প্রশাসনিক কাজে ব্যস্ত থাকার কারনে তার অনুপস্থিতিতে তার পক্ষে উদ্বোধন করেন মাধবপুরের সহকারী কমিশনার(ভূমি) মোঃ মহিউদ্দিন আহমেদ।

ছবি : নির্মানকাজের উদ্বোধন করছেন সহকারী কমিশনার (ভূমি) মহি উদ্দিন আহমেদ

শুক্রবার (২৬ফেব্রুয়ারি) দুপুরে এই ঘরের নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। অন্যান্যের মাঝে সুরমা চা বাগানের ব্যবস্থাপক মোঃ আবুল কাশেম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আশরাফ আলী উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন।প্রতিটি ঘর নির্মানে বরাদ্ধের পরিমান ৪ লাখ টাকা বলে জানা গেছে।পর্যায়ক্রমে আরো ঘর বরাদ্ধ আসবে এবং তখন আরো অনেকেই ঘর পাবেন এবং এর ফলে চা শ্রমিকদের জীবনমান ধীরেধীরে পরিবর্তিত ও উন্নত হবে এমন আশাবাদের কথাই জানালেন সমাজসেবা কর্মকর্তা মোঃ আশরাফ আলী।