ঢাকাWednesday , 26 May 2021
আজকের সর্বশেষ সবখবর

সীমানা নিয়ে বিরোধ : বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ঘ : নিহত ১ আহত ১২ জন

Link Copied!

স্টাফ রিপোর্টার  :  বানিয়াচংয়ে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে গোলাপজান বিবি (৬৬) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ১২ জন আহত হয়েছেন। বুধবার (২৬মে) সকাল সাড়ে দশটার দিকে বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সুত্রে জানা যায়, নিশ্চিন্তপুর গ্রামের মোহাম্মদ আলীর সঙ্গে একই গ্রামের কাদির মিয়ার মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বিষয়টি নিষ্পত্তি করার জন্য বুধবার সকালে শালিস বৈঠকের আয়োজন করে উভয়পক্ষ। শালিসে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। পরে উভপক্ষের লোকজনই দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালাতে থাকে। হামলার সময় ঘটনাস্থলেই মোহাম্মদ আলীর মা গোলাপজান বিবি টেটাবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হয়েছে আরও ১২ জন।

 

 

ছবি : টেটাবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছে গোলাপজান বিবির নিথর দেহ

 

 

 

গুরুতর আহত অবস্থায় তাদের বিভিন্ন ঔষধের দোকানে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠাানো হয়েছে।

 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।