ঢাকাThursday , 1 July 2021
আজকের সর্বশেষ সবখবর

সারাদেশের ন্যায় লাখাইয়ে সর্বাত্মক কঠোর লকডাউন চলছে

Link Copied!

স্টাফ রিপোর্টার :  লকডাউন নিশ্চিতে সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসন রয়েছে মাঠে। (১লা জুলাই) বৃহস্পতিবার  থেকে টানা ৭ দিনের লকডাউনের প্রথমদিনে লাখাইয়ে সর্বাত্মক কড়া লকডাউন চলছে।ফার্মেসি, কাঁচাবাজার, নিত্যপন্যের দোকান ব্যতীত সকল দোকান বন্ধ রয়েছে।হাটবাজারে লোক সমাগম খুবই কম। যান চলাচল কার্যত বন্ধ রয়েছে।
অলি গলিতে সীমিত সংখ্যক রিক্সা  চলছে। এদিকে লকডাউন  নিশ্চতে লাখাই উপজেলার বুল্লাবাজার, কালাউক বাজার, বামৈবাজার, লাখাই বাজারসহ সকল হাটবাজারে সেনাবাহিনী, পুলিশের টহল চলছে। এছাড়া  মাঠে রয়েছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট  এর নেতৃত্বে ভ্রাম্যমান  আদালতের অভিযান। উপজেলা  নির্বাহী অফিসারের নেতৃত্বে চলমান রয়েছে অভিযান ও হাটবাজারে তদারকি।

ছবি : লাখাইয়ে কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে রযেছে প্রশাসনসহ সেনাবাহিনী

উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং জানান, মেজর তানভীর এর নেতৃত্বে সেনাবাহিনী লাখাইয়ে টহল দিচ্ছে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশাদুল হক এর নেতৃত্বে  ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান। লাখাই উপজেলার গুরুত্বপূর্ন পয়েন্ট ও হাটবাজারে সার্বক্ষণিক পুশিশ মোতায়েন  রয়েছে। তিনি আরও জানান নির্দেশনা অনুযায়ী দোকান খোলা ও বন্ধ এবং মাস্ক  পরিধান নিশ্চিতে মাঠে রয়েছি ও অভিযান পরিচালনা করছি।