ঢাকাTuesday , 1 February 2022
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে প্রেম করে বিয়ের জের : প্রেমিকের বাড়িতে হামলা ও ভাঙচুর

Link Copied!

লাখাই উপজেলার বামৈ গ্রামের মারু গাছ এলাকায় প্রেম করে বিয়ে করার জের ধরে প্রেমিকার আত্মীয় স্বজন কর্তৃক প্রেমিকের বাড়িতে হামলা ও ভাঙচুর চালানোর ঘটনা ঘটেছে। এ ব্যাপারে লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্রে জানা যায়, বামৈ গ্রামের মারুগাছ মহল্লার বাসিন্দা এনু মিয়ার পুত্র সজিবুর রহমান এর সাথে প্রতিবেশী আলম মিয়াঁর সাবালিকা কন্যা সুবর্ণা আক্তার এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক গভীর হওয়ায় এর সূত্র ধরে উভয়ই ১০ জানুয়ারি রেজিস্টারি কাবিন মূলে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এরপর ২০ জানুয়ারী তারা স্বামী-স্ত্রী দুজনে হবিগঞ্জ যাওয়ার পথে সুবর্ণার পিতা আলম মিয়া আরো কয়েকজন আত্মীয় কে সঙ্গে নিয়ে সজিবুর কে মারপিট করে জোরপূর্বক সুবর্ণাকে তাদের বাড়িতে নিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের ডাকে সাড়া দিয়ে ৩০ জানুয়ারী সুবর্ণা আক্তার ও সজিবুর রহমান দুজনেই বাড়ি থেকে অজানার উদ্দেশ্যে চলে যান।

মামলা সুত্রে জানা যায়, ৩১ জানুয়ারী রাত ৩ টার দিকে এর জের ধরে সুবর্ণার পিতা আলম মিয়া, সোহাগ মিয়া, জুনু মিয়া, বাবুল মিয়া সহ আরো জনা ১৫ লোক মিলে দা, ফিকল সহ নানা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সজীবুরদের বাড়িতে আক্রমণ করেন।

এ সময় সজিবুর এর পিতা-মাতা, সদ্য প্রসুতি বোনকে অস্ত্রের ভয় দেখিয়ে ঘরের ভেতর আটকে রাখা হয়। সে সময় তাদের চিৎকারে আরো কয়েকজন এগিয়ে আসলেও আক্রমণকারীদের অস্ত্রের ভয়ে পিছিয়ে যেতে বাধ্য হন। এ সময় আলম মিয়া ও তার অন্যান্য আত্মীয়স্বজনেরা নির্বিঘ্নে সজিবুর দের বাড়িতে প্রচন্ড রকম ভাঙচুর চালায়।

সরেজমিনে দেখা যায়, ফ্রিজ টিভি কম্পিউটার সহ টিন দ্বারা নির্মিত বাড়িটির কোন আসবাবপত্র অবশিষ্ট নেই। সব কিছুই ভেঙে চুরমার করে দেয়া হয়েছে। বাড়িটির বেশিরভাগ টিনের বেড়া কেটে টুকরো টুকরো করে দেয়া হয়েছে। এমনকি বাথরুম গোয়ালঘর সহ সবকিছুই ভেঙে তছনছ করা হয়েছে।

অভিযোগে থেকে জানা যায়, এ সময় কয়েক লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার ও আরো কয়েক লক্ষ নগদ টাকা ও মালামাল লুটপাট করা হয়। এ বিষয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মহিউদ্দিন সুমন জানান,  লিখিত অভিযোগ পাওয়া গিয়েছে। মামলা রুজু করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।