ঢাকাMonday , 21 June 2021
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে মানববন্ধন করেছে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব

Link Copied!

শাহরিয়ার আহমেদ শাওন॥  নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মোফাজ্জল ইসলাম সজীব এর নিঃশর্ত মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ জুন) স্থানীয় রসূলগঞ্জ,নতুন বাজার এলাকায় বিকেল ৩ ঘটিকায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সভাপতি নাবেদ মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া পরিচালনায় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, সদস্য জাফর ইকবালসহ অনেকে।

 

 

 

ছবি : সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেসক্লাবের মানববন্ধননের একাংশ

 

 

 

এছাড়া ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাবের মিয়া, সাহেদ মিয়া, কপিল উদ্দিন, বেলাল আহমেদ,জাবেদ আলী, শাহান চৌধুরী, সামী আহমেদ, সুহেল মিয়া, জুয়েল আহমেদ, কিবরিয়া, জাহাঙ্গীর, জুসেফ, সুমন আহমেদ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিভিন্ন সময় এলাকার অনিয়ম দুর্নীতির সংবাদ প্রচার করার কারণে একটি কুচক্রিমহলের রোষানলে পড়েন সাংবাদিক সজীব।

অপরদিকে হবিগঞ্জের চিরাকান্দি এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা পরিবারের। এই পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি ছিলেন সাংবাদিক সজীব। সংঘর্ষের ঘটনাটি হবিগঞ্জ আওয়ামীলীগের একটি অংশের সাথে ঘটে। এই সুযোগ কাজে লাগিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে চিরাকান্দির মামলায় সজীব এর নাম অন্তর্ভুক্ত করা হয়।

সাংবাদিক সজীব নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের বাসিন্দা। এসময় বক্তরা সাংবাদিক সজীব এর উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবী জানান।

সম্প্রতি হবিগঞ্জ জেলা শহরের চিরাকান্দি এলাকায় দুটি গ্রুপের সংঘর্ষের ঘটনায় একটি গ্রুপের মামলায় সাংবাদিক মোফাজ্জল ইসলাম সজীব এর নাম অন্তর্ভুক্ত করা হয়। এই মামলায় হবিগঞ্জের বিজ্ঞ আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।