ঢাকাWednesday , 12 August 2020
আজকের সর্বশেষ সবখবর

মানুষ যাতে উন্নত জীবন পায় সেটাই আমাদের লক্ষ্য : এমপি মজিদ খান

Link Copied!

তানজিল সাগর :   হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেছেন, করোনা ভাইরাস মহামারি ও বন্যায় অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বর্তমান সরকার।

(১২ আগস্ট) বুধবার সকালে বানিয়াচং উপজেলার ১৫নঃ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কালে এমপি মজিদ খান উপরোক্ত কথাগুলো বলেন।

ছবি: ত্রাণ তুলে দিচ্ছেন এমপি মজিদ খানসহ অন্যান্য নেতৃবৃন্দ

এমপি আব্দুল মজিদ খান আরো বলেন, করোনা মহামারি এবং বন্যার এই সময়ে সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। কর্মহীন, গরিব, এতিম, অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছে আমাদের সরকার। মানুষ যাতে উন্নত জীবন পায় সেটাই আমাদের লক্ষ্য, জাতীর পিতার আদর্শ বাস্তবায়নে আমাদের সরকার কাজ করছে। আগস্ট মাস শোকের মাস এই মাসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সবাইকে হারিয়েছি। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সময় বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল রহমান খান সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।