ঢাকাWednesday , 22 April 2020
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে সাংবাদিকদের পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান

Link Copied!

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি   :  হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কর্মরত  সাংবাদিকদের কে  ১৫ টি ব্যাক্তিগত সুরক্ষা সরমঞ্জাম (পিপিই) হাজী ফিরোজ মিয়া ও ২০ টি হ্যান্ড স্যানিটাইজার দিলেন স্বেচ্ছাসেবী আছকির আহম্মদ,বিষ্ণু সরকার ও কাসেম মাষ্টার । বুধবার( ২২এপ্রিল) মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন আহম্মেদ ও সেক্রেটারী সাব্বির হাসানের কাছে হাজী ফিরোজ মিয়ার ছোট ভাই মুর্শেদ মিয়া ১৫ টি পিপিই ও স্বেচ্ছাসেবী আছকির মিয়া ২০ টি হ্যান্ড স্যানিটাইজার তোলে দেন । হাজী ফিরোজ মিয়া মাধবপুর পৌরসভার সাবেক কাউন্সিলর বিশিষ্ট মুরব্বী মরহুম সিদ্দিকুর রহমানে ছেলে। হাজী ফিরোজ মিয়া জানান,বর্তমান করোনা পরিস্থিতিতে সবার সুরক্ষা প্রয়োজন। সাংবাদিকরা জাতির বিবেক, তাদেরই সুরক্ষার প্রয়োজন।তাই আমি এ বিষয়টি উপলব্ধি করে পিপিই প্রদান করেছি।

ছবি : সাংবাদিকদের হাতে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার তোলে দেয়া হচ্ছে

স্বেচ্ছাসেবী আছকির আহম্মদ  উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের গোয়াছনগর গ্রামের বাসিন্দা । বিষ্ণু সরকার ও কাসেম মাষ্টার তারা একই ইউনিয়নের সুরমা গ্রামের বাসিন্দা। বর্তমান করোনা পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। এমতাবস্থায় তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী, প্রয়োজনীয় চিকিৎসা সেবা পৌছে দিচ্ছে।
স্বেচ্ছাসেবী আছকির আহম্মদ জানান, করোনা দুযোর্গে  মোকাবেলায় সাংবাদিকদের ভুমিকা  অনেক। চিকিৎসক,স্বাস্হ্য কর্মী, পুলিশ,আইন শৃংখলা বাহিনীর মতো সাংবাদিকদের সুরক্ষা দরকার।তারা ঘুরে ঘুরে সংবাদ সংগ্রহ করে। এ অনুভুতি থেকে হ্যান্ড স্যানিটাইজারগুলো দেয়া হয়েছে।