ঢাকাWednesday , 7 July 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা : স্বামী পলাতক

Link Copied!

মাধবপুর প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুরে সৌদি ফেরত ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করল পাষন্ড স্বামী। বুধবার (৭জুলাই) ভোরে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। নিহত গৃহবধুর নাম পারভিন আক্তার (৩৫)। তিনি মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। জানা যায়, প্রায় ৭বছর আগে পারভিনের সঙ্গে তার খালাতো ভাই পার্শবর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে তকদির হোসেন (৪০)বিয়ে হয়।

ছবি : মাধবপুরে স্বামীর হাতে খুন হওয়া স্ত্রী পারভীন আক্তার এর ফাইল ছবি

বিয়ের পর থেকে তকদির শশুর বাড়িতে ঘর জামাই হিসেবে থাকত । এরই মধ্যে তাদের দুটি সন্তান জন্ম হয়। আর্থিক স্বচ্চলতার জন্য কয়েক বছর পর পারভিন সৌদি আরবে পাড়ি দেয়। প্রায় দেড় মাস আগে পারভিন সৌদী থেকে দেশে ফেরত আসে। দেশে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই তুচ্ছ বিষয় নিয়ে বাগ বিতন্ডা হত। মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া শেষে পারভিন তার ঘরে ঘুমিয়ে পড়ে । রাত প্রায় ১টার দিকে পাষন্ড স্বামী  তকদির হোসেন তার স্ত্রী পারভিনের উপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তিন টুকরো করে ।পারভিনের শিশু বাচ্চাদের শোর চিৎকারে প্রতিবেশী ঘুম থেকে উঠে পারভিনের খন্ডিত মরদেহ পড়ে থাকতে দেখতে পান। ঘটনার পর থেকেই পাষন্ড স্বামী তকদির হোসেন পালিয়ে যায় ।
মাধবপুর থানার পরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম জানান,  খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্হলে পৌছে লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য লাশ  হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে।উর্ধতন  পুলিশ কর্মকর্তারা ঘটনাস্হল পরির্দশন করেছেন। ঘাতককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।