ঢাকাSunday , 19 December 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাঁশের চারা রোপন

Link Copied!

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধি  :  হবিগঞ্জের মাধবপুরে আদালতের রিসিভার আদেশ অমান্য কারে একটি জায়গায় বাঁশের চারা  লাগানোর অভিযোগ পাওয়া গেছে। উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা  গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের একটি জায়গা নিয়ে গোপিনাথপুর গ্রামের মোহাম্মদ মাজহারুল ইসলামের সঙ্গে হরিণখোলা গ্রামের মৃত ছামির উদ্দিনের ছেলে মোঃ জালাল উদ্দিনের বিরোধ চলছে। গোপিনাথপুর গ্রামের মোহাম্মদ মাজহারুল ইসলাম জানান,হরিণখোলা মৌজার ৪ শতক সাইল রকম ভুমি নিয়ে হরিণখোলা গ্রামের মৃত ছামির উদ্দিনের ছেলে মোঃ জালাল উদ্দিনের সঙ্গে বিরোধ চলছে।
জায়গাটি জালাল উদ্দিন ও তার লোকজন জোর পূর্বক দখল করার চেষ্টা করছে। শান্তি শৃঙ্গলা বজায় রাখার জন্য হবিগঞ্জ বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি আবেদন করলে বিজ্ঞ আদালত “ ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪ ধারা শান্তি শৃঙ্খলা রক্ষার শতকিকরণ নোটিশ দেন। আদালত জায়গাটিতে রিসিভার নিয়োগ করেন মাধবপুর থানা পুলিশকে। কিন্তু আদালতের নিদের্শ অমান্য করে জালাল উদ্দিন ওই জায়গায় জোর পূর্বক গাছ লাগায়।
হরিণখোলা গ্রামের এক নারী নাম প্রকাশ না করার শর্তে জানান, জালাল উদ্দিন খুব খারাপ লোক। তারা যদি জানে আমি কিছু বলেছি তাহলে  আমার ক্ষতি হবে। বাঁশ যে লাগাইছে এর মত খারাপ লোক দুনিয়াতে নাই। আমার এই গ্রামে বিয়ে হয়েছে ১৪ বছর। আমি জানি জমিটি খায়রুল সাহেবদের।
হরিণখোলা গ্রামের আব্দুল মন্নাফ জানান, জায়গাটিতে গাছ ও বাঁশ লাগিয়েছে জালু (জালাল উদ্দিন) এর। জালাল রিসিভার সাইনবোর্ড লাগানোর পরও বাঁশ লাগিয়েছে। অপরদিকে জালাল উদ্দিন জানান, এটি আমার পৈত্রিক সম্পত্তি। গাছ গাাছালি অনেক আগে থেকেই লাগানো। আদালতের নিষেধাজ্ঞা আমি অমান্য করিনি।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি আমার জানা ছিল না। খোঁজ নিয়ে দেখা হচ্ছে। কোন ব্যাক্তি আদালতের নির্দেশ অমান্য করলে ব্যবস্থা নেওয়া হবে।