ঢাকাTuesday , 9 February 2021
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু ক্রিকেট ও ভলিবল টুর্ণামেন্ট’র উদ্বোধন

Link Copied!

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি :  বিপুল উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনের মধ্য দিয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে বানিয়াচংয়ে বঙ্গবন্ধু ক্রিকেট ও ভলিবল টুর্ণামেন্ট ২০২১ ইং এর শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বেলা এগারটায় বানিয়াচং শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই টুর্ণামেন্ট’র উদ্বোধন করেন হবিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

 

 

ছবি : প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি

 

 

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার য্্ুগ্ম আহবায়ক সাহিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার।

 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া, ৯নং পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন,ক্রিকেট উপ-কমিটির আহবায়ক ফজল উল্লাহ খান ।

 

 

ছবি : শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্ণামে্ন্টর শুভ উদ্বোধন করছেন সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ।

 

 

বঙ্গবন্ধু ক্রিকেট টুর্ণামেন্টে ২৪টি টিম অংশ গ্রহন করে। খেলা হবে টি-২০ ফরম্যাটে। আর ভলিবল টুর্ণামেন্টে ১০টি টিম অংশ নেয়। উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক ক্রীড়াব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।