ঢাকাSunday , 17 January 2021
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে ভিডিও দেখে প্রতিবন্ধী মুবিন কে হুইল চেয়ার দিল আদর্শ সামাজিক সংস্থা 

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধি।। হবিগঞ্জের স্থানীয় পএিকা দৈনিক আমার হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোফাজ্জল ইসলাম সজীব, গত ১৫ জানুয়ারি তার ফেসবুক আইডি থেকে নবীগঞ্জ উপজেলা ১২ নং কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের, প্রতিবন্ধী মোঃ মুবিন (১৫) দুই মিনিট ২৭ সেকেন্ড এর একটি ভিডিও দৃশ্য ফেসবুকে আপলোড করেন। এই ভিডিও দেখে একই উপজেলার সৈয়দপুর বাজারের আদর্শ সামাজিক সংস্থা উদ্যোগে (১৭ জানুয়ারী) রবিবার বিকাল ৪ ঘটিকায় সময় এই হুইল চেয়ার প্রদান করা হয় ।

ছবি : হুইল চেয়ার পেয়ে খুশিতে আত্নহারা প্রতিবন্ধ্বী মুবিন। পাশে সংস্থার নেতৃবৃন্দ

এসময়  সংস্থার সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তসলিম, জানান আদর্শ সামাজিক সংস্থা নবীগঞ্জে স্থাপিত,হয়  ২০১৭ সালে। নবীগঞ্জ  উপজেলার প্রতিটা ইউনিয়নে আমাদের কার্যক্রম,বিয়েতে সাহায্য করা,শীতবস্ত্র, শিক্ষাবৃত্তি,বন্যার্তের মধ্যে ত্রান বিতরন,করোনা কালিন কয়েকশ পরিবারের মধ্যে উপহার পৌছে দেওয়া, সমাজের উন্নয়ন মূলক কাজ করা,বৃক্ষ রোপন করেছি ।
উপস্থিত ছিলেন সংস্থার সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তসলিম, সাধারণ সম্পাদক মিটন দেব, অন্যতম সদস্য ও দাতা সদস্য রাসেল চৌঃ  সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সেইভ পিপল সোসাইটির সদস্য মোঃ লোকমান হুসাইন ও দৈনিক আমার হবিগঞ্জ পএিকার নবীগঞ্জ প্রতিনিধি মোফাজ্জল ইসলাম সজীব প্রমুখ।