ঢাকাWednesday , 28 July 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে সরকারি বিধিনিষেধ অমান্য ২৬টি মামলা : অর্থদন্ড প্রদান

Link Copied!

ইকবাল হোসেন তালুকদার :  নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে কঠোর লকডাউন ও সরকারি বিধিনিষেধ নিশ্চিত করতে মাঠে কাজ করছেন উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। তারই ধারাবাহিকতায় স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২৬টি মামলায় ১৪ হাজার ৮’শত টাকা অর্থদণ্ড করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।

 

 

 

ছবি : অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ

 

 

 

 

বুধবার (২৮ জুলাই) সকাল থেকে সারাদিন ব্যাপী কঠোর লকডাউন কার্যকর করতে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও একদল সেনা সদস্যের সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার পৌর এলাকার গাজীর টেক,শেরপুর রোড, মধ্যবাজার, ওসমানী রোডে অভিযান পরিচালনা করা হয়।

 

এ সময় সরকারি নির্ধারিত বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি অমান্য করে বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় মোবাইল কোর্ট পরিচালনা করে সংশ্লিষ্ট আইনে ২৬টি মামলায় ১৪ হাজার ৮’শত টাকা অর্থদণ্ড করা হয়। নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেছেন।