ঢাকাTuesday , 6 April 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে সরকারি কলেজের এক প্রভাষকের বিরুদ্ধে শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগ

Link Copied!

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  নবীগঞ্জ সরকারি (ডিগ্রী) কলেজের প্রভাষক খালিকুজ্জামান (এডিশন) কর্তৃক কলেজের এক জনৈক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে । সূত্রে জানা যায়, গত ৪ এপ্রিল রোববার নবীগঞ্জ সরকারি কলেজের প্রভাষক খালিকুজ্জামান (এডিশন) কর্তৃক কলেজের এক জনৈক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ এনে অধ্যক্ষ বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন জনৈক এক শিক্ষার্থী।

 

 

ছবি : অভিযুক্ত প্রভাষক খলিকুজ্জামান এর ফাইল ছবি

 

 

অভিযোগে তিনি উল্লেখ করেন, অত্র কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক খালিকুজ্জামান (এডিশন) দীর্ঘ দিন যাবত তাকে বিভিন্নভাবে যৌন হয়রানী মূলক কু-প্রস্তাব দিয়ে আসছেন। লোক লজ্জার ভয়ে সে কারো কাছে বলে নি। তিনি অভিযোগে আরোও উল্লেখ করেন ,তাকে ইনকোর্স নাম্বার কম দিবেন বলেও হুমকি দেন এবং বারবার যৌন হয়রানী মূলক কু-প্রস্তাব ও শারীরিক নির্যাতনের চেষ্টা করেন ওই প্রভাষক। এছাড়া তিনি আরোও উল্লেখ করেন অভিযোগে করার মতো ভাষা নেই বলেও জানান। তিনি যৌন হয়রানী মূলক কর্মকান্ডের সঠিক তদন্ত করে ওই শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

এ বিষয়ে নবীগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ সফর আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন বিধি মোতাবেক ওই প্রভাষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।