ঢাকাMonday , 3 January 2022
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে শীঘ্রই ডায়াবেটিস হাসপাতাল নির্মাণ করা হবে -জেলা পরিষদ চেয়ারম্যান

Link Copied!

অঞ্জন রায়, নবীগঞ্জ প্রতিনিধি।।   জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা: মুশফিক হোসেন চৌধুরী বলেছেন ডায়াবেটিস শব্দটি সবার কাছেই পরিচিত। ডায়াবেটিস একটি মহামারি রোগ। ডায়াবেটিস এমনই একটি রোগ, যা কখনো সারে না। কিন্তু এই রোগকে সহজেই নিয়ন্ত্রণে রাখা যায়।
তিনি বলেন কিছু বিষয়ে খেয়াল রাখলে সহজেই ডায়াবেটিস রোগ চিহ্নিত করা সম্ভব । আর যত আগে ডায়াবেটিস চিহ্নিত করা যাবে, তখনই নিতে হবে নিয়ন্ত্রণমূলক পদক্ষেপ। তিনি শীঘ্রই নবীগঞ্জে ডায়াবেটিস হাসপাতাল স্থাপন করা হবে বলে আশ্বস্থ্য করেন।
নবীগঞ্জে গ্রীন লাইফ ফাউন্ডেশনের কার্যক্রম উদ্বোধন ও বিনামূল্যে ডায়বেটিস সনাক্তকরণ সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

ছবি : বক্তব্য রাখছেন জেলা পরিষদের চেয়ারম্যার ও কেন্দ্রীয় আ’লীগের সদস্য ডা: মুশফিক হোসেন চৌধুরী

সোমবার (৩জানুয়ারি) দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের রহমান কমিউনিটি সেন্টারে সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বি হাজী আব্দুর রুপ। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম,দেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিসবাহউর রহমান মিসবাহ নবীগঞ্জ উপজেলা মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন,সিলেট ডায়বেটিস সমিতির কোষাধ্যক্ষ এম এ মান্নান নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি সদস্য উজ্জল সরদার প্রমূখ।