ঢাকাSaturday , 18 April 2020
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে রাস্তার বেহাল দশা : দ্রুত সংস্কারের দাবি এলাকাবাসীর

Link Copied!

মোফাজ্জল ইসলাম সজীব, নবীগঞ্জ  :   নবীগঞ্জ উপজেলার ৮ নং সদর ইউপি রসুলগজ বাজার রাস্তার বেহাল দশা ।  রাস্তাটির একটি লেইন রসুলগজ বাজার হইতে বানিয়াচং উপজেলার ৭ নং ইউপির চিলারাই গ্রামে  গিয়ে পৌঁছেছে।  দ্বিতীয় লেইনটি  বক্তার পুর হইতে শিবগঞ্জ ও বেতকান্দি গ্রামে গিয়ে  পৌঁছেছে। এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে। এখানে রয়েছে একটি স্কুল এন্ড কলেজ এবং একটি মাদ্রাসা। রাস্তাটি প্রায় চার বছর যাবৎ সংস্কারবিহীন ভাবে পড়ে আছে। ফলে ভোগান্তিতে পড়ছেন বক্তারপুর, বেত কান্দি, কালাইনজুরা, নোওয়াগাও, কদুপুর, রাজা পুর, দাউদ পুর, চিলারাই গ্রামবাসী।
বৃষ্টি দিলেই রাস্তায় যাতায়াতকারীদের কষ্টের সীমা থাকেনা । রসুলগজ বাজার কমিটির সভাপতি মোঃ শেকুল ইসলাম ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েল ইসলামের নিদের্শনায় কাঁচামাল রোডের সকল ব্যবসায়ী মিলে রাস্তায় জমে থাকা ময়লাগুলো সরানোর জন্য মেশিন দিয়ে পুকুর থেকে পানি সরবরাহ করে ময়লা আবর্জনা অনেক বার সরানো হয়।

ছবি : নবীগঞ্জে রসুলগঞ্জ বাজারের রাস্তাটি কাঁদা জমে একাকার

কিন্তু বৃষ্টি হলেই রাস্তায় ময়লা জমে একাকার হয়ে থাকে। বাজার কমিটির সভাপতি মোঃ শেকুল ইসলাম চৌধুরী দৈনিক আমার হবিগঞ্জকে জানান, কিছু দিন আগে রসুলগজ বাজারে একটি সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  হবিগঞ্জ জেলা পরিষদের চেয়াম্যান ডা: মুশফিক হুসেন চৌধুরী। বাজার কমিটির সদস্যরা মিলে তার কাছে এই রাস্তাটি সংস্কার করার দাবি জানালে তিনি সংস্কারের আশ্বাস প্রদান করেন। কিন্তু এই আশ্বাস আজ পর্যন্ত ও আলোর মুখ দেখেনি। তাই  জনগনের ভোগান্তির কথা চিন্তা করে এই রাস্তাটি দ্রুত সংস্কার করার দাবি জানিয়েছেন আটশ গ্রামের জনসাধারণ।