ঢাকাWednesday , 2 June 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে পর্নোগ্রাফি মামলায় সোহাগ গ্রেফতার

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জে পর্নোগ্রাফি আইনি মামলায় জাকির হোসেন সোহাগ (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার (১জুন)  গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহাগ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামের মুত্তাব্বির হোসেনের পুত্র।

 

 

 

ছবি : পর্ণোগ্রাফি মামলায় র‌্যাবের হাতে আটক জেলা যুবদল নেতা জাকির হোসেন সোহাগ

 

 

 

র‌্যাব-৯ জাকির হোসেন সোহাগকে গ্রেফতার করে নবীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। জানা যায়, জাকির হোসেন সোহাগ যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় বিভিন্ন রূপে মেয়েদের সাথে প্রতারণা করে আসছে। মেয়েদের সাথে প্রতারণা করাই তার মূল পেশা। যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার বেশ কয়েকটি আইডিও রয়েছে।

 

আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সামাজিক মর্যাদাহানী এবং ভয়ভীতির মাধ্যমে মানসিকভাবে নির্যাতনের অভিযোগ এনে জনৈকা এক মহিলা নবীগঞ্জ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

 

উল্লেখ্য,সোহাগ হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য। তার অবৈধ কাজে হবিগঞ্জ জেলার এক প্রভাবশালী নেতা বিভিন্নভাবে তাকে সহযোগীতা করে আসছে। ধৃত সোহাগ নারী পাচারকারীদলের সদস্য ও বলে জানাযায়।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার এস আই মৃদুল ভৌমিক।গ্রেফতারকৃত সোহাগকে বুধবার সকালে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়।