ঢাকাWednesday , 25 August 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে নিখোঁজ হওয়া স্কুল ছাত্র’র সন্ধান মিলল পাবনার ঈশ্বরদীতে

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধি :    গত তিন দিন ধরে নিখোঁজ সপ্তম শ্রেণীর ছাত্র নুরুজ্জামান (১৫) মা-বাবার চোখে ঘুম নেই। সন্তানকে ফিরে পেতে কতই না দৌড়ঝাঁপ করেছেন পরিবারের লােকজন। শেষ পর্যন্ত সন্তানের আশাই ছেড়ে দিয়েছিলেন মা-বাবা। অবশেষে মা-বাবার কোলে ফেরার অপেক্ষায় নিখোঁজ হওয়া নুরুজ্জামান।  নুরুজ্জামান নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের রাজনগর গ্রামের শাহীন মিয়ার ছেলে ও ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।
নুরুজ্জামানের পারিবারিক সূত্রে জানা গেছে, গত (২৩ আগষ্ট) সোমবার বিকাল ৩ ঘটিকার সময় তার পিতার ব্যবহৃত এন্ড্রোয়েট মোবাইল ফোন ০১৮৭৬৮০৪২৫০ নিয়ে ইনাতগঞ্জ বাজারে সে খরচ করার জন্য আসে। বাজার থেকে বাড়িতে ফিরতে বিলম্ব দেখে তাহার নাম্বারে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

ছবি :  স্কুল ছাত্র নুরুজ্জামান এর ফাইল ছবি

পরবর্তীতে তাকে অনেক খোঁজা খুঁজি করে মঙ্গলবার (২৪ আগস্ট) নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা শাহীন। অপরদিকে দৈনিক আমার হবিগঞ্জসহ বেশ কয়েকটি নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নুরুজ্জামানের নিখোঁজ হওয়ার খবরটি ছড়িয়ে পড়ে। (২৫ আগষ্ট) বুধবার পাবনার ইশ্বরদীতে নুরুজ্জামানের সন্ধান পাওয়া যায়।বিশেষ প্রযুক্তির মাধ্যমে এই সন্ধান পায় নবীগঞ্জ থানা পুলিশ।
এ ব্যাপারে, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ জানান, আমরা বিশেষ টেকনোলজি ব্যবহার করে নুরুজ্জামানের সন্ধান পাই। এবং তাকে জিজ্ঞাসাবাদ করে আমরা জানতে পারি সে হারিয়ে যায়নি বা কেউ তাকে নিয়ে যায়নি। ইচ্ছেকৃতভাবেই সে বাড়ি থেকে বের হয়ে যায় এবং সে সেখানে একটি সিকিউরিটি গার্ডের চাকরি নেয়। তাক উদ্ধার করতে পাবনার ইশ্বরদীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছি।