ঢাকাMonday , 22 June 2020
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে করোনা আক্রান্ত পুলিশ সদস্য কাওছার আলম : মোট আক্রান্ত ৩৯ জন

Link Copied!

সলিল বরণ দাশ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পুলিশ সদস্যদের  মধ্যে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন গোপলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলম। সর্বশেষ নমুনা পরীক্ষার প্রতিবেদনে এই পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে বলে নবীগঞ্জ স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

জানা যায়, ২২ জুন রবিবার দুপুরে মোবাইল ম্যাসেজের মাধ্যমে করোনাভাইরাস নমুনা পরীক্ষার প্রতিবেদন ওসিকে জানানো হয়েছে হবিগঞ্জ  স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান তার আক্রান্তের খবর নিশ্চিত করে বলেন,নবীগঞ্জে প্রথম পুলিশ সদস্য হিসাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। গোপলা বাজার তদন্ত কেন্দ্রের ওসি কাউছার আলমকে অধিকতর সুচিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এ ব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও পঃপঃ  কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ বলেন, উপজেলায় এই প্রথম কোন পুলিশ কর্মকর্তা আক্রান্ত হলেন। পুলিশ কর্মকর্তা সহ সর্বমোট ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কর্মকর্তাকে  চিকিৎসার জন্য ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ২৮ জন সুস্থ হয়ে ওঠেছেন, তাদের মধ্যে ২০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।