ঢাকাSunday , 18 July 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে এক্সিম জিম সেন্টার থেকে ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আমীর হামজা (২১) এক ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারী গ্রেপ্তার করেছে। নবীগঞ্জ পৌর শহরের খালেক মঞ্জিল জীম সেন্টার থেকে থাকে গ্রেপ্তার করা হয়। শনিবার ১৭ জুলাই সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত আমির হামজা সুনামগঞ্জ জেলার দিরাই থানার তেতুয়া গ্রামের জহুর আলীর পুত্র। আমীর হামজা নবীগঞ্জ পৌর শহরের চরগাঁও বাসা ভাড়া নিয়ে অনেক দিন যাবত থাকে। পুলিশ জানায় আমীর হামজার কক্ষে ৩ টি ভুয়া পুলিশের আইডি কার্ড, দুটি খেলনার পিস্তল, পুলিশের পোশাক, পুলিশ ব্যবহার ব্যাল্ট উদ্ধার করা হয়েছে।

ছবি : আটক ভূয়া ডিবি পুলিশ আমির হামজা

সূত্রে জানা যায়, মাস ধরেক ধরে  নবীগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় গিয়ে আমীর হামজা পুলিশ, সি আইডি ও ডিবি পুলিশ এবং সেনাবাহিনী পরিচয় দিয়ে মানুষ কে ভয়ভীতি দেখাতেন।এমন অভিযোগ লোকমুখে শুনে পুলিশের একটি টিম তার উপর নজরধারী রাখে ও গোপন সংবাদ ভিত্তিতে শনিবার সন্ধ্যায় থাকে গ্রেপ্তার করে নবীগঞ্জ থানা পুলিশ।
নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ জানান, আমীর হামজা বিভিন্ন স্থানে সি আই ডি কখনো ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে আসছে। সন্ধ্যায় তাকে নবীগঞ্জ জিম সেন্টার থেকে গ্রেপ্তার করা হয়। আইন অনুযায়ী এসব কর্মকাণ্ডের জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।