ঢাকাSaturday , 13 March 2021
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশের পর মেরামত হল সেই ব্রিজ

Link Copied!

পবিত্র দেব নাথ, মাধবপুর প্রতিনিধিঃ- দৈনিক আমার হবিগঞ্জ সংবাদ প্রকাশের পর মাধবপুরের মনতলা,এনায়েতপুর সড়কের খালের উপর নির্মিত রেলিং বিহীন ব্রিজের  মেরামতের কাজ শেষ করেছে  কর্তৃপক্ষ। মেরামতের আগে এই ব্রিজ টি ছিল মরণ ফাঁদ। এর উপর দিয়ে যাতায়াত করতে গিয়ে প্রায়ই ঘটত ছোট-বড় অনেক  দুর্ঘটনা।
ভোগান্তি পোহাতে হত কোমলমতি শিক্ষার্থীসহ দশ গ্রামের হাজার হাজার মানুষের।শিক্ষার্থীদের  অভিভাবক রা সন্তান কে স্কুলে পাঠিয়ে সারাক্ষণ আতংকে থাকতেন। মোটরসাইকেল, টমটম, সি এন জি ,রিক্সা, পিক-আপ ভ্যান, ও ট্রাকট্রার শত শত যানবাহন ঝুঁকি নিয়ে চলাচল করত এই রেলিং বিহীন ব্রিজ দিয়ে ।

ছবি : সংবাদ প্রকাশের পর অবশেষে মেরামত হল এনায়েতপুর খালের উপর নির্মিত ব্রিজ

গত ০৭ জানুয়ারী দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা  রেলিং বিহীন ব্রিজে ঝুঁকিপূর্ণ চলাচল,শিরোনামে সাংবাদ প্রকাশিত হয়। এর পর ই বিষয় টি নজরে আসে কর্তৃপক্ষের।এর পর অল্পদিনেই দ্রুত গতিতে শেষ হয় ব্রিজ মেরামতের কাজ।
ব্রিজ মেরামতের বিষয়ে কথা হলে এনায়েতপুর এলাকার বাসিন্দা শিহাব উদ্দীন জানান, ব্রিজ মেরামতের আগে এর উপর দিয়ে চলাচল করতে গিয়ে ভয়ে বুকটা আঁতকে উঠত। কখন যে দুর্ঘটনা ঘটে, এখন আমরা নির্ভয়ে চলাচল করতে পারি। ব্রিজটির খবর দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা সংবাদ প্রকাশ হওয়াতে খুব তাড়াতাড়ি  মেরামতের কাজ শেষ হয়েছে।
 ব্রিজটির মেরামত এর বিষয় জানার জন্য মাধবপুর উপজেলা প্রকৌশলী জুলফিকার হক চৌধুরীকে ১১বার ফোন করা হয় কিন্তু ফোন কল রিসিভ করা হয়নি।