ঢাকাSaturday , 29 August 2020
আজকের সর্বশেষ সবখবর

গ্রেফতারকৃত ছাত্রলীগ সভাপতি মামুনের রিমান্ড চেয়ে আবেদন

Link Copied!

স্টাফ রিপোর্টার :   ইয়াবাসহ ও অস্ত্রসহ গ্রেফতারকৃত বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসন খান মামুনের ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত (২৭আগস্ট) বৃহস্পতিবার হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই রিমান্ড আবেদন করেন ডিবি’র এসআই মোজাম্মেল হক। বিষয়টি দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি মানিকুল ইসলাম।

 

তিনি আরো জানিয়েছেন-রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে তবে এখন পর্যন্ত রিমান্ড শুনানীর দিন ধার্য্য করা হয়নি। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে তার সহযোগী তথা মাদকের গডফাদারদের নাম বেরিয়ে আসবে বলেও জানিয়েছেন ডিবির ওসি মানিকুল ইসলাম।

ছবি : ইয়াবা ও অস্ত্রসহ আটক বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন এর ফাইল ছবি

উল্লেখ্য,গত ২৪ আগস্ট দিবাগত রাত আড়াইটায় বানিয়াচং বড়বাজারস্থ হামদর্দ ঔষধালয় সংলগ্ন আনহার মিয়ার ফার্নিচারের দোকান থেকে ৩শ পিচ ইয়াবা ও একটি ছোরাসহা বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুনকে হাতেনাতে আটক করে জেলা ডিবি পুলিশের একটি দল। এসময় তার অন্য দুই সহযোগী পালিয়ে যায়।

 

এ ঘটনায় পরের দিন ডিবির এসআই দেবাশীষ তালুকদার বাদী হয়ে বানিয়াচং থানায় মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করেন। এই দুটি মামলায় মামুনকে আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।