ঢাকাWednesday , 29 September 2021
আজকের সর্বশেষ সবখবর

করোনা টিকা নিতে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপচেপড়া ভিড়

Link Copied!

ইয়াছিন তন্ময়,মাধবপুর :  করোনাভাইরাসের টিকা নিতে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপচেপড়া ভিড়,উপেক্ষিত স্বাস্থ্যবিধি।সেখানে ছিল না সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানার প্রবণতা।
বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়ে চলে দুপুর ৩ টা পর্যন্ত। এতে প্রায় ১৫৩৫ জন নারী পুরুষ প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা গ্রহন করেন।

ছবি : মাধবপৃুর উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে টিকা গ্রহীতাদের উপচেপড়া ভিড়

সরেজমিনে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে দেখা যায়, টিকা নিতে আসা মানুষের উপচেপড়া ভিড়। সেখানে ছিল না সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানার প্রবণতা। অনেকের মুখে মাস্কও ছিল না। নারী ও পুরুষের আলাদা দুইটি বুথে দেওয়া হচ্ছে টিকা। এতে হাসপাতাল কর্তৃপক্ষ টিকা নিতে আসা মানুষদের সামাজিক দূরত্ব মানানোর চেষ্টা করলেও মানছে না।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইশতিয়াক মামুন বলেন, প্রথম ধাপে শুরুতে নানা ধরনের আশঙ্কার কারণে অনেকেই টিকা নিতে আগ্রহী ছিলেন না এবং সময়মতো টিকা না নিয়ে অনেকেই দ্বিতীয় ডোজের টিকা পাননি। কিন্তু দ্বিতীয় ধাপে সংক্রমন বেড়ে যাওয়ার পর টিকা নেওয়ার প্রতি আগ্রহ বেড়েছে।
প্রতিদিন গড়ে প্রায় ৭০০ থেকে ৮০০ জন টিকা গ্রহণ করছে। তবে টিকা নিতে আসা মানুষরদেরকে স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহণ করার কথা বললেও স্বাস্থ্যবিধি মানছেন না তারা।