ঢাকাMonday , 12 April 2021
আজকের সর্বশেষ সবখবর

করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় নবীগঞ্জে ৫ হাজার টাকা জরিমানা

Link Copied!

প্রতিনিধি নবীগঞ্জ।। দেশে পূর্বের সকল রেকর্ড ছাড়িয়ে তৃতীয় দফায় বেড়েছে করোনা সংক্রমণ। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে গত সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের লকডাউনের দিয়েছে সরকার। করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে বিয়ের আয়োজন করায় ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল রোববার (১১ এপ্রিল) দুপুরে ৩ ঘটিকায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন এ জরিমানা করেন।

ছবি : করোনার মধ্যে বিয়ের আয়োজন করায় নবীগঞ্জে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, নবীগঞ্জ উপজেলার ৫ নং আউশকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ব্যাপক আয়োজন করে বিয়ে প্যান্ডেল, খাবার আয়োজন এবং স্বাস্থ্যবিধি না মানায় দুই ব্যক্তিকে (সিফল, সমেদ) সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৫(২) ধারার অপরাধে ৫ হাজার টাকা মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদণ্ডে দন্ডিত করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল।
ইউএনও শেখ মহিউদ্দিন আরও বলেন,করোনা পরিস্থিতে সরকারি নির্দেশনা অমান্য করে বিয়ের আয়োজন করায় তাদেরকে এ জরিমাণা করা হয়েছে।