ঢাকাThursday , 23 April 2020
আজকের সর্বশেষ সবখবর

কথা রাখলেন আ’লীগ নেতা রুয়েল : ৩ পরিবারকে দিলেন ১ মাসের খাদ্য সামগ্রী

Link Copied!

তানজিল হাসান সাগর :    কখা দিয়েছিলেন বানিয়াচংয়ে করোনায় আক্রান্ত ৩ জনের পরিবারের পাশে দাঁড়াবেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও হবিগঞ্জ ২ বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী আসনের সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ এর পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। যেই কথা সেই কাজ ! কোনো ধরণের হেরফের হয়নি কথার । বড়বড় জনপ্রতিনিধিরাও যা করতে সাহস করেননি সেই সাহস ই করে দেখিয়েছেন এই মানবিক নেতা ।

ছবি : বানিয়াচংয়ে করোনায় আক্রান্ত এক রোগীর বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে যাওয়া হচ্ছে

তিনি বৃহস্পতিবার (২৩এপ্রিল) বেলা এগারটায় দিকে করোনায় আক্রান্ত ৩ পরিবারেরর সদস্যদের জন্য টমটম গাড়ি ভর্তি করে  পুরো ১ মাসের খাদ্য সামগ্রী তাদের বাড়িতে পৌছানোর ব্যবস্থা করিয়েছেন । স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়। আওয়ামী লীগ নেতা ময়েজ উদ্দিন শরীফ রুয়েল প্রতি পরিবারের জন্য  ৪০ কেজি চাল, ১০ কেজি আলো, ৫ কেজি পেঁয়াজ, ৫ লিটার তেল, ২ কেজি ছোলা, ৩ কেজি টমেটো, ৩ কেজি বেগুন ও ১ কেজি লবন পরিবারের লোকদের কাছে  সমজিয়ে দেয়া হয়। মোট ১২০ কেজি চাল, ১৫ লিটার তেল, ৩০ কেজি আলু, ৫ কেজি ডাল, ৩ কেজি টমেটো, ৬ কেজি ছোলা ও ৩ কেজি লবন দেযা হয়েছে এই তিন পরিবারকে।

ছবি : করোনায় আক্রান্ত এক রোগীর বাড়িতে রাখা হয়েছে খাদ্য সামগ্রী

আওয়ামী লীগ নেতা ময়েজ উদ্দিন শরীফ রুয়ের দৈনিক আমার হবিগঞ্জকে জানান-করোনা আক্রান্ত পরিবারের সদস্যদের কথা চিন্তা করে ওই ৩ পরিবারের জন্য পুরো ১ মাসের খাদ্য সামগ্রী তাদের কাছে পৌছিয়ে দেয়া হয়েছে। যাতে তারা আসন্ন রমজান মাসে স্বাচ্ছন্দবোধ করে জীবন যাপন করতে পারেন।

তিনি আরো জানান,আমার সামর্থ অনুযায়ী উপজেলার হতদরিদ্র,খেটে খাওয়া মানুষের পাশে করোনা প্রতিরোধমুলক সামগ্রী,খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছি।

ছবি : আক্তান্ত একজনের বাড়ির সামনে রাখা খাদ্য সামগ্রী

সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করব আপনাদের যার যার অবস্থান থেকে যতটুকুই পারেন তা নিয়ে এই মানুষের পাশে দাঁড়ান। করোনা মহামারিতে মানুষের প্রতি আপনাদের সাহায্যের হাত বাড়িয়ে দিন। আওয়ামী লীগ নেতা ময়েজ উদ্দিন শরীফ রুয়েল ইতিমধ্যে বানিয়াচং উপজেলাসহ আজমিরীগঞ্জ উপজেলার হতদরিদ্রদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে করোনা ভাইরাস সচেতনতা সৃষ্টি ও খাদ্য সামগ্রী বিতরণ করে জনগনের মনের মনিকৌঠায় স্থান করে নিয়েছেন এই আওয়ামী লীগ নেতা । তার এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।