ঢাকাMonday , 8 March 2021
আজকের সর্বশেষ সবখবর

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিমকে বানিয়াচংয়ের সর্বস্তরের আলেম-উলামাদের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান

Link Copied!

ইমদাদুল হক মাসুম :  বানিয়াচংয়ের সর্বস্তরের আলেম-উলামাদের পক্ষ হতে সোমবার (৮মার্চ) বানিয়াচং সার্কেলের বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম এর জন্য এক সংবর্ধনার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা আব্দুল বাছিত আজাদ ।

 

এতে প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তি হিসেবে শেখ মোঃ সেলিম বলেন,আমি বানিয়াচংবাসীর কাছে আজীবন ঋণী হয়ে থাকব। বানিয়াচংয়ের আলেম-উলামাদের কাছ থেকে আমি যে ভালবাসা পেয়েছি তা আমার স্মৃতির পাতায় চির অম্লান হয়ে থাকবে। আপনারা যেভাবে পুলিশ প্রশাসনকে সাহায্য করেছেন তার জন্য বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য আপনাদের কাছে ঋণী। আপনারা করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করে গেছেন। যার ফলে আমাদের পুলিশ বাহিনীর কাজ অনেকটাই সহজ হয়েছে।

 

 

ছবি : বানিয়াচংয়ে আলেম-উলামাদের পক্ষ থেকে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো: সেলিমকে সম্মাননা ক্রেস্ট তোলে দেয়া হচ্ছে।

 

 

সভাপতির বক্তব্যে আব্দুল বাছিত আজাদ বলেন,বানিয়াচংয়ের মানুষ একজন রত্ন হারালো। আমরা এমন একজন মানুষকে বিদায় জানাচ্ছি যিনি সর্বদা আমাদের ভালোর চিন্তা করেছেন। আমরা বিশ্বাস করি সেলিম মহোদয় যেখানেই যাবেন নিষ্ঠার সাথে মানুষের সেবা করে যাবেন। পরে আলেম-উলামাদের পক্ষ থেকে দোয়া করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এস পি মনিরুল ইসলাম,এ এস পি আরিফ হোসেন,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন,মাওলানা মখলিছুর রহমান,মাওলানা আতাউর রহমান,আবদাল হোসেন খান,ক্বারী কমর উদ্দিন,মাওলানা আব্দুল ওয়াদুদ প্রমুখ।