ঢাকাMonday , 15 January 2024
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বানিয়াচং-আজমিরীগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাবো-এমপি রুয়েল

Link Copied!

দ্বাদশ জাতীয় নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসন থেকে নবনির্বাচিত এমপি অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল তার নির্বাচনী এলাকার মাঠ পর্যায়ের নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন।

সোমবার (১৫জানুয়ারি) আজমিরীগঞ্জ বাজারে উপজেলার আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসা সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এমপি রুয়েল দলের স্থানীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীদের খোঁজ-খবর নিয়ে কুশলাদি বিনিময়ও করেন।

তিনি সদ্য অনুষ্ঠিত নির্বাচনে অক্লান্ত পরিশ্রম ও ভোটের মাধ্যমে তাকে নির্বাচিত করায় বানিয়াচং-আজমিরীগঞ্জের নেতা-কর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান। এ সময় নবনির্বাচিত এমপি রুয়েল নিরাপদ, শান্তিময় ও স্মার্ট বানিয়াচং-আজমিরীগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে সকলের সাপোর্ট, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

এমপি রুয়েল আরো বলেন,আমি সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই। জনতার রুয়েল হিসেবেই আমি আপনাদের মধ্যে থাকবো। আমাকে কেউ এমপি সাব বলে ডাকবেন না। আমাকে সিনিয়ররা আমার নাম রুয়েল ও জুনিয়ররা ভাই বলে সম্বোধন করবেন।

আগামীকাল থেকে(বুধবার) আমি প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গিয়ে সবার সাথে কুশল বিনিময় করবো। পাশাপাশি আমার পরিবারের পক্ষ থেকে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করবো। এসময় উপস্থিত ছিলেন, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভুইয়া,সাধারণ সম্পাদক মনোয়ার আলী, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্ত্তুজা হাসান,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার,হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পাবেল খান চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ড.ইশতিয়াজ রাজ চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন প্রাঙ্গনে সর্বস্তরে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

পরবর্তীতে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১নং ইউনিয়ন অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন হবিগঞ্জ-২ আসনের নবনির্বাচিত সাংসদ অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়ার সঞ্চালনায় শুভেচ্ছা বিনিময় সভায় এমপি রুয়েল বলেন, আপনারা আওয়ামী লীগকে ভালোবেসে ভোট দিয়ে আপনাদের দায়িত্ব পালন করেছেন এবং আমাকে বিজয়ী করেছেন। এবার আপনাদের উন্নয়ন ও সেবার মাধ্যমে আমার দায়িত্ব পালন করতে চাই। তিনি আরও বলেন, আপনারা আমাকে দিয়েছেন এবার আপনাদেরকে আমার দেয়ার পালা।

আমি আপনাদের রুয়েল হিসেবেই থাকতে চাই। আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের এবং দলমত নির্বিশেষ সবাইকে সাথে নিয়ে কাজ করে যেতে পারি। শুভেচ্ছা বিনিময় সভায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান ধনমিয়া,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিপুল ভুষণ রায়, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়াসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।