ঢাকাSunday , 5 September 2021
আজকের সর্বশেষ সবখবর

শহরে জাতীয় ভোক্তা অধিকারের অভিযান : জরিমানা আদায়

Link Copied!

রায়হান উদ্দিন ‍সুমন  :  হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার ও বাণিজ্যিক এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক বাজার অভিযান পরিচালনা করা হয়েছে । রবিবার (৫সেপ্টেম্বর) দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন অপরাধে ৬ টি প্রতিষ্ঠানকে মোট ২৭ হাজার টাকা জরিমানা করেন ভোক্তা অধিকারের ভ্রাম্যমাণ আদালত।

 

 

 

 

 

ছবি : অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিকারের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা

 

 

 

 

 

 

জাতীয় ভোক্তা অভিদপ্তরের হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে ও হবিগঞ্জ সদরের উপজেলার উপজেলা প্রানীসম্পদ অফিসার ডাঃ রনজিৎ কুমার আচার এর উপস্থিতিতে অভিযানে চৌধুরীবাজার এলাকার লোকনাথ মিষ্টান্ন ভান্ডারকে রং ব্যবহার, নোংরা রান্নাঘর, দই ও রসমালাই এ মেয়াদ মূল্য না থাকা ও মিষ্টির প্যাকেটের ওজন বেশি থাকার কারনে ১৫ হাজার টাকা, দেশ বন্ধু মিষ্টান্ন ভান্ডারকে প্যাকেটের ওজন বেশি থাকায় ৩ হাজার টাকা ও জয় গোপাল মিষ্টান্ন ভান্ডারকে দই ও রসমালাই এর মোড়কে মেয়াদ মূল্য না থাকার কারনে ৬ হাজার টাকা জরিমানা করা হয় ।

 

এ সময় চৌধুরী বাজার এলাকায় ফলের দোকানে মূল্য তালিকা হালনাগাদ না থাকায় তানভীর এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা, গনি ফলের দোকানকে ১ হাজার টাকা ও  রিতু এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

 

অভিযানে সহায়তা করেন হবিগঞ্জ জেলা পুলিশের একটি টিম । জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে বলে দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জ জেলা শাখার সহকারী পরিচালক দেবানন্দ সিনহা।