ঢাকাTuesday , 20 September 2022
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

তাপস হোম
September 20, 2022 8:57 am
Link Copied!

বানিয়াচং উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বানিয়াচং উপজেলা পরিষদের সার্বিক উন্নয়ন এবং সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মুল্যবান বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আব্দুল মজিদ খাঁন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উক্ত সভায় উপস্থিত হয়ে রাষ্ট্রীয় উন্নয়ন মূলক ও সাংগঠনিক বিভিন্ন বক্তব্যের পাশাপাশি আগামী জেলা পরিষদ নির্বাচনে সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য,হবিগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বর্ষীয়ান রাজনীতিবিদ ডাঃ মুশফিক হোসেন চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পদ্মাসন সিংহ,উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মিনারুল ইসলাম,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,ইউপি চেয়ারম্যান শামসুল ইসলাম,মিজানুর রহমান খান,আরফান উদ্দিন,আনোয়ার হোসেন,মঞ্জু কুমারদাস সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মী সহ বানিয়াচং উপজেলা পরিষদের সকল সদস্যবৃন্দ।