ঢাকাFriday , 9 December 2022
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

Link Copied!

বানিয়াচংয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।  শুক্রবার (৯ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ দিবসের কার্যক্রম শুরু হয়।

পরে পরিষদ মাঠে শপথ ও মানববন্ধন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেছেন, শুধুমাত্র সরকারী কর্মকর্তা কর্মচারীরাই দুর্নীতি করেন না, পরিবার থেকে শুরু করে দুর্নীতি সমাজের সর্বক্ষেত্রে। দুর্নীতি মুক্ত দেশ গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে।

মনে রাখবেন যারা দুর্নীতি করে এবং দুর্নীতি করতে উৎসাহিত করে তারা সবাই সমাজের শত্রু। এসময় তিনি বানিয়াচং উপজেলা প্রশাসনকে দূর্নীতি মুক্ত করার আশ্বাস দেন।

বানিয়াচং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মুফতি মাওলানা আতাউর রহমান ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন।

এছাড়া বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক অফিসার কুহেলিকা সরকার, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ,বিভিন্ন কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।