ঢাকাMonday , 25 March 2024
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন : ঠাই পেলেন হবিগঞ্জের ৩ কৃতি সন্তান

Link Copied!

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ১৫৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ঠাই পেয়েছেন হবিগঞ্জের ৩ কৃতি সন্তান। তারা হলেন-সহসভাপতি পদে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-মিরপুর) মো: নুরুল আমীন ও সহ সাংস্কৃতিক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (ডিবি-তেজগাঁ) নিউটন দাশ।

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) এবং সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) এ কমিটি গঠন করেন।

উল্লেখ্য, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএমের উপস্থিতিতে গত ২ মার্চ রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে অ্যাসোসিয়েশনের সভাপতি পদে মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) পুনর্নির্বাচিত এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।