ঢাকাThursday , 20 August 2020
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত 

Link Copied!

এফ এম খন্দকার মায়া চুনারুঘাট।  হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ১০ নং মিরাশি ইউনিয়নে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকীতে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকাল ৩টা নালমুখ বাজারে মুক্তিযোদ্ধা আলতা মিয়ার  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার সাবেক পিপি ও চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান  আবু তাহের। ১০নং মিরাশি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মাষ্টার’র সঞ্চালনায় এই শোকসভা অনুষ্ঠিত হয়।

ছবি : শোক সভার মঞ্চে উপস্থিত প্রধান অতিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ

বাংলাদেশ আওয়ামী লীগে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক পুরো আগস্ট মাস শোকের মাস হিসাবে পালন করে দলটির অঙ্গ সহযোগী সংগঠন। এই আগস্ট মাসের ১৫ তারিখে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল কে অন্ধকারের রাতে আকস্মিকভাবে দেশদ্রোহী বিশ্বাসঘাতকরা নির্মম ভাবে হত্যা করে। সেই থেকেই জাতির অবিস্মরণীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্বরনে দলটির নেতা কর্মী শ্রদ্ধার সাথে স্বরন করে সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

ছবি : শোক সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও নানা শ্রেণিপেশার মানুষ ।

চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক ১০ নং মিরাশি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে শোকসভা পালন করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।