ঢাকাMonday , 31 January 2022
আজকের সর্বশেষ সবখবর

ইউপি নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

এম এ রাজা
January 31, 2022 10:02 am
Link Copied!

নির্বাচন চলাকালীন সময়ে আইন-শৃঙ্খলার অবনতি যাতে না ঘটে এবং সুষ্ঠু ও নিরবিচ্ছিন্ন ভাবে যাতে সাধারণ ভোটাররা ভোট প্রদান করতে পারেন, সেই লক্ষ্যে হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৩১ শে জানুয়ারি দেশের অন্যান্য স্থানের সাথে হবিগঞ্জ জেলার বাহুবল ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে । নির্বাচন চলাকালীন সময়ে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং নির্বাচন যাতে সুষ্ঠু ও গ্রহণযোগ্য হয় সেই লক্ষ্যে হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (৩০ জানুয়ারি) সকালে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠানটি হয় । উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হবিগঞ্জ সদর মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, বানিয়াচং সার্কেল, পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার, মাধবপুর সার্কেল মহসীন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার, বাহুবল সার্কেল আবুল খায়ের।

উল্লেখ্য,সোমবার (৩১জানুয়ারি) বাহুবল উপজেলার ০৭টি ইউনিয়নে ৭৬টি কেন্দ্র ও শায়েস্তাগঞ্জ উপজেলার ০১টি ইউনিয়নের ০৯ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ।