ঢাকাSunday , 30 January 2022
আজকের সর্বশেষ সবখবর

সরকারি সেবা নিতে কোনোভাবেই কেউ যেন হয়রানি বা বঞ্চনার শিকার না হয়-এমপি মজিদ খান

Link Copied!

হবিগঞ্জ-২ আসন থেকে টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয় বলেছেন, এলাকার মানুষ অনেক আশা ভরসা করে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করে। এজন্য সেবার মনোভাব নিয়ে সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে যথাযথভাবে দায়িত্ব পালন করতে হবে।

এতে সাধারণ মানুষ উপকৃত হবে। সরকারি সেবা নিতে সাধারণ মানুষ যেন কোনোভাবেই হয়রানি বা বঞ্চনার শিকার না হয়, সেদিকে লক্ষ্য রাখতে হবে।

রবিবার (৩০জানুযারি) সকাল ১১টায় বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়ন পরিষদের হলরুমে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রথম সভায় প্রধান অতিথি অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি মজিদ খান আরো বলেন, যারা মাঠ পর্যায়ে কাজ করেন তারা অতি ধৈর্যের সাথ দায়িত্ব পালন করতে হয়। গ্রামীণ জনগোষ্ঠীর দারিদ্র্য দূরীকরণ এবং তাদের স্বাবলম্বী করার জন্য যে ব্যাপক পল্লী উন্নয়ন কাজ হাত নেওয়া হয়েছে সেগুলোকে সরকার সবচেয়ে বেশি প্রাধান্য দিচ্ছে কারণ দারিদ্র্যমুক্ত বাংলাদেশ করতে হলে তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে।

আমি প্রত্যাশা করি নবনির্বাচিত সকল জনপ্রতিনিধিদের সম্মিলিত প্রচেষ্টায় কাঙ্খিত টেকসই উন্নয়ন ও সঠিক সেবা নিশ্চিত হবে এবং পুকড়া ইউনিয়ন একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত হবে।

পুকড়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান হাফেজ মোঃ শামরুল ইসলাম এর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, খাগাউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, পুকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নীলমণি দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত দাস, আওয়ামী লীগ নেতা আব্দাল হোসেন তরফদার, শেখ আজিজুল হক, আবুল কালাম আজাদ প্রমুখ।