ঢাকাFriday , 14 January 2022
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে ইউএনও পরিচয়ে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি

Link Copied!

শায়েস্তাগঞ্জে ইউএনও পরিচয়ে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে তিন ব্যবসায়ীর কাছে চাঁদা চাওয়া হয়েছে। এ ঘটনায় সকলকে সতর্ক থাকতে বলেছে উপজেলা প্রশাসন।

জানা যায়, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে একটি মোবাইল নম্বর থেকে শায়েস্তাগঞ্জ পৌরসভার দাউদনগর বাজারের শেরাটন হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক আব্দুল হামিদের মুঠোফোনে কল আসে। এ সময় কলদাতা নিজেকে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে বলেন, আপনার দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

বড় অংকের জরিমানা থেকে বাঁচতে দ্রুত বিকাশ নম্বরে কিছু টাকা পরিশোধ করুণ। একইভাবে পৃথক নম্বর থেকে একই বাজারের হোটেল আল সোহাগের মালিক আব্দুল বাছির ও স্টেশন রোড বাজারের পানহার হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক ব্যবসায়ী কল্যান সমিতি (ব্যকস) এর সাধারন সম্পাদক আব্দুল মুকিতের কাছে চাঁদা চাওয়া হয়।

প্রথমবার ফোন কল পেয়ে তিন ব্যবসায়ী আতঙ্কিত হয়ে পড়েন। কিন্তু বার বার কল আসার পর তাদের সন্দেহ হয়। পরে তারা ইউএনও মোঃ মিনহাজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করেন। এরপর উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে একটি বার্তা দেন ইউএনও। সেই বার্তায় তিনি এ ধরনের প্রতারক থেকে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পরপরই থানা পুলিশকে জানিয়েছি। তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।

০১৬১০৪৬৯৮১০, ০১৯২৯৫৫৪৮৯৭ ও ০১৯৪২২৮৬৪৮১ নম্বর গুলো থেকে চাঁদা চাওয়া হয় বলে জানিয়েছেন তিনি ।