ঢাকাSunday , 19 February 2023
আজকের সর্বশেষ সবখবর

শহরে যুবলীগের সেক্রেটারি প্রার্থী কাওছারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

Link Copied!

পদযাত্রার নামে বিএনপি -জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া,জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে হবিগঞ্জ জেলা যুবলীগ। রবিবার (১৯ফেব্রুয়ারি) বিকেলে প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আব্দুর রহিম কাওছারের নেতৃত্বে যুবলীগের তিন শতাধিকের বেশি নেতাকর্মী এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অংশ গ্রহণ করেন। মিছিলটি চৌধুরী বাজার ট্রাফিক পয়েন্ট থেকে শুরু হয়ে হবিগঞ্জ পৌর টাউন হল পর্যন্ত প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ আব্দুর রহিম কাওছার বলেন, আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করতে, বিএনপি জামাত ও তাদের সন্ত্রাসী বাহিনী দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে।

তিনি আরো বলেন আমরা বিএনপি জামাতের যেকোনো ধরনের অরাজকতা রুখে দিতে আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ স্যার এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশে রাজপথে থেকেই মোকাবিলা করবো এবং দেশরত্ন শেখ হাসিনাকে আগামী ২০২৪ সালের নির্বাচনে বিজয়ী করেই ঘরে ফিরবো।