ঢাকাSaturday , 18 March 2023
আজকের সর্বশেষ সবখবর

শহরের রেজা আবাসিক হোটেলে নারীর রহস্যজনক মৃত্যু

এম এ রাজা
March 18, 2023 9:36 am
Link Copied!

হবিগঞ্জ শহরের সিনেমা হল রোডে রেজা আবাসিক হোটেলে ফরিদা বেগম ৪৫ নামের এক মহিলার রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে ওই মহিলার স্বামী আবদাল মিয়া ও হোটেল বয় জালাল উদ্দীনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মার্চ) রাত ৯টার সময় এ ঘটনা ঘটে। নিহত মহিলার বাড়ি নারায়ণগঞ্জের গাউচর গ্রামে। তার স্বামী আবদাল মিয়া বাহুবল উপজেলার আলাপুর গ্রামের বাসিন্দা।

আবাসিক হোটেল ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত মহিলা নারায়ণগঞ্জে বসবাস করেন এবং হবিগঞ্জ সহ বিভিন্ন অঞ্চল থেকে নারী মহিলা শ্রমিকদের বিদেশে পাঠানোর কাজ করতেন।

এই সুবাদে প্রায়ই রেজা আবাসিক হোটেলে এসে অবস্থান করতেন। হোটেল কর্তৃপক্ষের দাবি ঘটনার আগে মহিলার স্বামী বাহির থেকে দরজা আটকে চলে যায়। এরপর কোন এক সময় সে অসুস্থ হয়ে মারা যায়।

এ বিষয়ে হবিগঞ্জ সদর সার্কেলের এএসপি মোঃ খলিলুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছি এবং ওই হোটেলের সিসি ফুটেজ যাচাই-বাছাইয়ের জন্য ডিভিআরও জব্দ করা হয়েছে। আমাদের তদন্ত ও ময়নাতদন্তের রিপোর্ট আসলে বলা যাবে মৃত্যুর আসল কারণ।