ঢাকাTuesday , 7 February 2023
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে সরকারি খাল দখল করে বাড়ি নির্মাণ : কাজ বন্ধ করে দিয়েছে প্রশাসন

Link Copied!

লাখাইয়ে সরকারি খাল দখল করে বাড়ি নির্মাণ করায় সেই কাজ বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। সরেজমিনে গিয়ে দেখা গেছে মঙ্গলবার (৭ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা স্থানীয় বামৈ ইউনিয়নের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক সহ কাঠিহারা গ্রামের লোকজন সরকারি খাল দখল করে বাড়ি নির্মাণ করছে।

কাঠিহারা গ্রামের মৃত আব্দুল আহাদের চৌধুরীর ছেলে টুটুল চৌধুরী কে মাটি কাটা ও সরকারি জায়গায় গাছ গুলি না কাটার জন্য নিষেধ করে দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা কাজ বন্ধ রাখতে বলেন।

এ সময় তিনি আরো বলেন, আমি আমার সার্ভেয়ার পাঠিয়ে সীমানা নির্ধারণ না হওয়া পর্যন্ত কোন প্রকার কাজ না করতে নির্দেশ প্রদান করেন।

খোঁজ নিয়ে জানা যায়, মৃত আব্দুল আহাদ চৌধুরীর ছেলে টুটুল চৌধুরী বেশ কয়েক দিন আগে সরকারি খাল মাটি ভরাট করে ও সরকারী জায়গা থেকে গাছ কর্তন শুরু করে ।

বিষয়টি বামৈ ইউনিয়নের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুকসহ কাঠিহারা গ্রামবাসীর বিষয়টি নজরে আসলে উপজেলা প্রশাসন কে বিষয়টি অবহিত করার পর মঙ্গলবার সকাল ১০টায় সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে সরকারি খাল ও গাছ কাটা বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।