ঢাকাFriday , 27 January 2023
আজকের সর্বশেষ সবখবর

লাখাইর হাওরে গভীর রাতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

Link Copied!

লাখাই উপজেলায় এক বৃদ্ধ ব্যক্তিকে গভীর রাতে হাওরে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার জিরুন্ডা গ্রামের বাওয়ার হাওরে বৃহস্পতিবার ( ২৬ জানুয়ারি )রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, মৃত ইউসুফ আলীর পুত্র লাল মিয়া নামের নিহত ওই বৃদ্ধ তার বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দুরে ওই হাওরে স্যালো মেশিনের মাধ্যমে একটি সেচ প্রকল্প পরিচালনা করতেন।

ওই রাতেও অন্য দিনের মত তিনি তার নাতি বছর আটেকের তোফাজ্জলকে নিয়ে মেশিন পাহাড়া দিতে সেচ প্রকল্পের ‘হুড়া’ ঘরে ঘুমিয়েছিলেন।

পাঁচ থেকে ছয় জন লোক হঠাৎই এসে তাকে ধারালো অস্ত্র দা, ছুরি দিয়ে কুপিয়ে অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায়। এ সময় হত্যাকারীদের দুজন সহযোগী তোফাজ্জল নামে ওই বালকের মুখ চেপে ধরে রাখে।

কোপানোর পর হত্যাকারীরা লাল মিয়াকে টেনে ফেলে দিতে চাইলে কাল নাতি তোফাজ্জল কাতর কণ্ঠে অনুরোধ করে তাদেরকে নিবৃত করে।

হত্যাকারীরা চলে গেলে ওই বালক তার বাড়িতে এসে সংবাদ দেয়ার পর লোকজন গিয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে।

লাখাই উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের পর হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করেন। হত্যাকারীরা মুখোশ পরা থাকায় বালক তোফাজ্জল তাদের পরিচয় বলতে পারেনি।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান ২৭ জানুয়ারি দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন, এ সময় তিনি জানান হত্যাকারীদের সনাক্ত করছে পুলিশ, তদন্তের স্বার্থে মুহূর্তে বেশি কিছু বলা যাচ্ছে না।