ঢাকাSaturday , 26 November 2022
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে দোকানে বিক্রির সময় টিউবওয়েল চোর আটক

Link Copied!

লাখাই উপজেলার বামৈ এলাকা থেকে চুরি করা টিউবওয়েল এনে পশ্চিম বুল্লা এলাকায় ভাঙ্গারি দোকানে বিক্রির সময় দোকানদার ও এলাকাবাসী দুই চোরকে আটক করেছে।

এসময় থানায় খবর দেয়া হলে এসআই মৃদুল কুমার ভৌমিক এর নেতৃত্বে একদল পুলিশ এসে চোরাই মালামাল ও এগুলি বহনকারী টমটম গাড়ি সহ দুই চোরকে থানায় নিয়ে যায়।

ধৃত দুই চোর বামৈ পূর্ব গ্রামের বাসিন্দা আরিফ মিয়ার পুত্র আকাশ মিয়া ও হবিগঞ্জ সদর উপজেলার বামকান্দি গ্রামের বাসিন্দা শামীম মিয়ার পুত্র নুর আলী কে আসামি করে উপজেলার বামৈ গ্রামের বাসিন্দা এসএম মুজাহিদ নামের এক ব্যক্তি বাদী হয়ে লাখাই থানায় চুরির মামলা দায়ের করেন।

জানা যায়, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় ওই দুই চোর পশ্চিম বুল্লা গ্রামের ভাঙ্গারি ব্যবসায়ী রফিক মিয়ার দোকানে টিউবয়েল গুলি বিক্রি করতে আসেন। তাদের কথাবার্তা সন্দেহ হওয়ায় ব্যবসায়ী রফিক মিয়া ও স্থানীয় লোকজন তাদেরকে আটক করে রাখেন।

ছবি : আটক হওয়া চোর

এ সময় তাদের মধ্যে একজন পালানোর চেষ্টা করলে এলাকার তরুণরা দৌড়িয়ে সুতারং নদীর তীরবর্তী এলাকা থেকে পুনরায় ধরে নিয়ে আসেন। এ সময় থানায় খবর দেয়া হলে পুলিশ এসে তাদেরকে নিয়ে যান।

শনিবার (২৬নভেম্বর) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। লাখাই থানার অফিসার ইনচার্জ নুনু মিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।