ঢাকাFriday , 13 January 2023
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে স্কুল ছাত্রীকে বন্ধুর বাসায় নিয়ে ধর্ষণ : থানায় মামলা

Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে এক স্কুলছাত্রীকে অপহরণের পর বন্ধুর বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা শুক্রবার (১৩জানুয়ারি) সকালে মাধবপুর থানায় একটি মামলা করেছেন। পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীর মা জানান, গত রোববার সন্ধ্যায় বাড়ির পাশে রাস্তায় দাঁড়িয়ে প্রবাসী বাবার সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল ওই স্কুলছাত্রী। এ সময় উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়া খানের ছেলে মো. এমরান মিয়াসহ অজ্ঞাত ২-৩ জন তাকে অপহরণ করে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যায়।

পরে শায়েস্তাগঞ্জ থানা এলাকায় এক বন্ধুর বাসায় আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে। গত বুধবার রাতে ভুক্তভোগী ওই স্কুলছাত্রী কৌশলে পালিয়ে আসে।

পরে স্কুলছাত্রীকে স্থানীয় ইউপি সদস্য দেখতে পেয়ে তার মায়ের কাছে পৌঁছে দেয়। এ ঘটনায় তার মা শুক্রবার সকালে মাধবপুর থানায় এমরান মিয়াসহ অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

মাধবপুর থানার এসআই মানিক সাহা বলেন, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর জবানবন্দি নিতে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করা হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

তথ্য-সমকাল অনলাইন ভার্সন