ঢাকাWednesday , 4 January 2023
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে বিনোদবিহারী মোদক স্মৃতি ট্রাস্টের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

Link Copied!

মাধবপুরের প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা দিয়েছে।বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক ইউনিয়ন চেয়ারম্যান ও বিশিষ্ট দানবীর বিনোদবিহারী মোদকের নামে প্রতিষ্ঠিত বিনোদ বিহারী মোদক স্মৃতি ট্রাস্ট এই কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে।

বুধবার (৪ জানুয়ারী) সকাল ১১ টায় বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত এ সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহ্সান। শিক্ষার্থীদের উদ্দেশ্য প্রধান অতিথির হৃদয়গ্রাহী ও অনুপ্রেরণামূলক বক্তব্য উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আন্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএইচএম ইশতিয়াক মামুন ও বিদ্যালয় প্রতিষ্ঠাতা প্রয়াত বিনোদ বিহারী মোদকের পুত্র বিশিষ্ট ব্যবসায়ী মনোজ মোদক ও প্রধান শিক্ষক মোঃ মুসা মিয়া।

এ অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,অভিভাবকবৃন্দ,সুধীবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় এ প্লাস পাওয়া ২২ শিক্ষার্থীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।