ঢাকাMonday , 25 April 2022
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে হত্যার চেষ্টা দুই বখাটের

Link Copied!

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুনীর বুকে আঘাতসহ হত্যার চেষ্টা চালিয়ে দুই বখাটে । গত ১৭ এপ্রিল রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পুর্ব মহল্লায় এ ঘটনা ঘটে । গুরুতর আহত স্বপ্না (১৯) ওই গ্রামের দিন মজুর বিল্লাল মিয়ার মেয়ে। এ ঘটনায় গত ২৩ এপ্রিল মাধবপুর থানায় স্বপ্নার বাবা দুই বখাটে একই গ্রামের মারুফ মিয়ার পুত্র সুমন ও নাঈম মিয়া কে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

তবে ২৩ এপ্রিল লিখিত অভিযোগ করা হলেও ২৫ এপ্রিল রাতে মামলা এফআইআর করা হবে বলে জানান মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক।

জানা যায়, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) কিছুদিন ধরে স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু স্বপ্না প্রেমের প্রস্তাব প্রত্যাখান করেন । রোববার (১৭এপ্রিল) রাতে পাশের ঘরে থাকা স্বপ্নার ফুফু হামীদা প্রতিদিনের মত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডাক দেন।

স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই উৎ পেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নার মুখ চেপে ধরেন। এ সময় তারা ধারালো ছুরি দিয়ে স্বপ্নার বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।

এক পর্যায়ে বাম হাতের কব্জি কেটে নেয়ার চেষ্টা করলে স্বপ্নার আর্তচিৎকারে তার পিতা ও আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়। এসময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

চিকিৎসারত অবস্থায় ওই তরুণী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা যায়। এ বিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ১৭ এপ্রিল ঘটনার পর ওই তরুণীর পরিবারসহ সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসায় ব্যস্ত থাকায় তাৎক্ষনিক মামলা নেয়া যায়নি।

লিখিত অভিযোগ পেয়ে আজ (সোমবার) রাতে (২৫ এপ্রিল) মামলা এফআইআর হচ্ছে। পুলিশ আসামি ধরতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও তিনি দাবি করেন তিনি।