ঢাকাMonday , 31 October 2022
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে আলোচিত ডাকাতি মামলার ক্লু উদঘাটন করল পুলিশ

Link Copied!

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের আলোচিত ডাকাতি মামলার ক্লু উদঘাটন করেছে পুলিশ।

মাধবপুর থানা পুলিশের তথ্য মতে জানা যায় (২৪ অক্টোবর) রাতে রসুলপুর গ্রামের রৌশন আলীর বসত বাড়ীতে ডাকাতি সংঘটিত হলে অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়।

ঘটনার মূল রহস্য উদঘাটন, অজ্ঞতনামা ডাকাতদের নাম ঠিকানা সংগ্রহ সহ গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের নিমিত্তে মাধবপুর থানা ও হবিগঞ্জ জেলা পুলিশের একটি বিচক্ষণ দল গঠন করা হয়।

টিম মাধবপুর থানা ও হবিগঞ্জ জেলা পুলিশের বিচক্ষণ দলটি তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সূত্রের ভিত্তিতে ব্রাহ্মনবাড়ীয়া জেলার সদর থানাধীন ভাদুঘর এলাকা হইতে ঘটনায় জড়িত আসামী ব্রাম্মনবাড়িয়া জেলার ভাদুঘর গ্রামের হানিফ ভুইয়ার পুত্র মোঃ তকদীর (২০),ফরিদ মিয়ার পুত্র হেলাল মিয়া (২৬)দের গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ঘটনায় জড়িত অপর আসামী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের আব্দুল্লাহ’র পুত্র সজলকে রবিবার দিবাগত রাতে বেজুড়া এলাকা হইতে গ্রেফতার পূর্বক প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী ঘটনায় সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করে।

আসামীর স্বীকারোক্তিমতে তাহার হেফাজত হতে ডাকাতির ঘটনার লুন্ঠিত নগদ টাকা ৫৪,৯০০/- টাকা ও ডাকাতির ঘটনায় ব্যবহৃত দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়।

উক্ত আসামী সজল (৩২) বিজ্ঞ আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করিতে সম্মত হওয়ায় তাহার দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারা মোতাবেক রেকর্ডের আবেদনসহ আসামীকে বিজ্ঞ আদালতে (৩১ অক্টোবর) প্রেরণ করা হলে উক্ত আসামী দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতারকৃত আসামীদের নিকট হইতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঘটনায় জড়িত অপরাপর ডাকাতদের চিহ্নিত করা হয়েছে। পলাতক আসামি গ্রেফতার ও লুন্ঠিত অবশিষ্ট নগদ টাকাসহ স্বর্ণালংকার উদ্ধার অভিযান অব্যাহত আছে।